এবার করো'না আ'ক্রান্ত ট্রা'ম্পকে নিয়ে শেবাগের রসিকতা

এবার সস্ত্রী'ক করো'না ভাই'রাসে আ'ক্রান্ত হয়েছেন মা'র্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রা'ম্প। তার এক ঘনিষ্ঠ সহযোগী হোপ হিকস করো'না ভাই'রাসে আ'ক্রান্ত হওয়ার পর থেকেই তারা কোয়ারেন্টিনে ছিলেন।

আজ শুক্রবার (২ অক্টোবর) এক টুইটে ট্রা'ম্প জানান, মেলানিয়া এবং আমি করো'না পজিটিভ। আম'রা কোয়ারেন্টাইনে আছি; সে সঙ্গে সেরে ওঠার জন্য সব ধরনের প্রক্রিয়া শুরু হয়েছে। আম'রা একসঙ্গে সুস্থতার দিকে যাব আশা করি।

৭৪ বছর বয়সী ট্রা'ম্পের করো'না আ'ক্রান্ত হওয়ার খবরে তোলপাড় চলছে সারা'বিশ্বে। বার্তা সংস্থাগুলো জানিয়েছে, ট্রা'ম্পের করো'না আ'ক্রান্তের খবর বিশ্ব অর্থনীতিতেও নাড়া দিয়েছে। তেলের দাম, স্ট'ক এক্সচেঞ্জ ও শেয়ার বাজারে দর পতন হয়েছে।

এমন অবস্থার মধ্যে ট্রা'ম্পের করোনা আ'ক্রান্ত হওয়া নিয়ে রসিকতা করেছেন ভা'রতের জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় বিরেন্দ্র শেবাগ।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেবাগ লিখেছেন, ‘ট্রা'ম্পকে করো'নার সঙ্গে মোকাবিলা করতে বাবা শেবাগের আশীর্বাদ। গো করো'না গো করো'না গো।’

এর সঙ্গে সাধুসাজে নিজের একটি ছবিও পোস্ট করেছেন সাবেক এ মা'রকুটে ব্যাটসম্যান। শেবাগের এধরনের পোস্টের অনেকেই সমালোচনা করেছেন। মন্তব্যের ঘরে অনেকেই নিজের দেশ ভা'রতের করো'না পরিস্থিতির কথা তুলে খোঁচা মে'রেছেন। আবার কেউ কেউ তার সঙ্গে সুর মিলিয়ে রসিকতায় মেতেছেন।

Back to top button

You cannot copy content of this page