কোথাও নেই গ্যারেথ বেল!

কেবল জিনেদিন জিদানের গুডবুকে নয়, গ্যারেথ বেল নেই রিয়াল মাদ্রিদের কোনো কার্যক্রমেই!

চুক্তি অনুযায়ী কাগজে-কলমে এখনো মাদ্রিদের প্লেয়ার তিনি, তবে পুরো ক্লাবের কোথাও তার অস্তিত্ব খুঁজে পাওয়া যাচ্ছে না।

জিনেদিন জিদান দ্বিতীয় দফায় রিয়ালের কোচ হয়ে আসার পর থেকেই একপ্রকার ব্রাত্য হয়ে আছেন এই ওয়েলশ তারকা। গত মৌসুমের পুরোটাই বলতে গেলে বেঞ্চ গরম করেছেন। জিদানের সেরা একাদশে তিনি নেই। তার কাছে আর কোনকিছু প্রত্যাশা করেনা মাদ্রিদিস্তারা।

অন্যদিকে ক্লাবটির কাছেও কিছুই চাওয়ার নেই বেলেরও। এতদিনে তিনি বুঝে গেছেন, এই ক্লাবে তার প্রয়োজনীয়তা ফুরিয়েছে। দু’পক্ষই এখন চায় সমাধান, কিন্তু সমাধানটা আসলে কি?

রিয়াল মাদ্রিদের অন্যতম খরুচে এই ফুটবলারকে কেনার আগ্রহ জানায়নি এখনো ইউরোপের কোনো ক্লাব। ফলে ক্লাবের অবস্থা এখন এমন, বেলকে তারা গিলতেও পারছেনা আবার উগরে দিতেও পারছেনা।

দেশের হয়ে উয়েফা নেশন্স লিগের খেলা শেষে মাদ্রিদে আবারো ফিরেছেন বেল। তবে তার দেখা পাননি কেউ। রিয়াল মাদ্রিদের অনুশীলনেও নেই তিনি।

স্পেনে পা রাখার পর থেকে কেবল জিমে দেখা গেছে বেলকে। জিদানের অধীনে অনুশীলনে নিচ্ছেন না তিনি। তার ইন'জুরি কিংবা মেডিকেল রিপোর্টও জমা দেননি ক্লাবের কাছে।

মাদ্রিদিস্তারাও বেলকে বাদ দিয়েই পরিকল্পনা শুরু করে দিয়েছে। এরইমধ্যে তাদের ব্যবসায়িক চিন্তাভাবনা থেকে বাদ দিয়েছে এই ওয়েলশ তারকাকে। ক্লাবের শোরুম থেকে সরিয়ে ফেলা হয়েছে বেলের জার্সি। রিয়ালের নতুন জার্সি উন্মোচনে দেখা যায়নি বেলকে। বেনজেমা, মা'র্সেলো, রেমোস কিংবা অ্যাসেনসিওরা থাকলেও, কোথাও নেই বেল!

এমনকি তার সতীর্থরাও তাকে এড়িয়ে চলছেন বলে জানিয়েছে স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলো। চুক্তির বাইরে যেয়ে কোথাও যেতে পারছেননা বেল। আবার বিনামূল্যে তাকে ছাড়তেও পারছেনা রিয়াল।

সবমিলিয়ে দু’পক্ষের মধ্যে চলছে একটা ঠান্ডাযু'দ্ধ। এর সমাধান কবে কিংবা কিভাবে আসবে, কারো জানা নেই। ধারণা করা হচ্ছে, অন্তত তিন সপ্তাহ লাগবে এই ল'ড়াই শেষ হতে।

Back to top button

You cannot copy content of this page