এবার ডিজলাইকের রেকর্ড গড়ল আলিয়ার ‘সড়ক ২’র ট্রেলার!

ভা'রতের ‘মোস্ট ডিসলাইকড ট্রেলার’ হিসেবে রেকর্ড গড়ল ‘সড়ক ২’ ছবির ট্রেলার। এটি প্রকাশের মাত্র এক দিনের মধ্যেই ইউটিউবে দেখেছেন ২ কোটি ৩৯ লাখের বেশি মানুষ। লাইক বাটনে ক্লিক করেছেন ৩ লক্ষ ৬৪ হাজার জন। আর ডিজলাইক বাটনে ক্লিক করেছেন ৫৭ লক্ষ মানুষ।

এর ফলে শুধু ভা'রতেরই নয়, পৃথিবীর ১০টি অ'পছন্দের ট্রেলারের তালিকাতেও চলে এসেছে ছবিটির ট্রেলার। এখন পর্যন্ত তার স্থান ৭ নম্বরে।

‘সড়ক-২’ ছবির পোস্টার বের হওয়ার পর থেকেই নেটিজনদের রোষের মুখে পড়েছিল। এই ছবিটি নির্মাণ করেছেন মহেশ ভাট। এতে অ'ভিনয় করেছেন নির্মাতার মে'য়ে আলিয়া ভাট, সঞ্জয় দত্ত, আদিত্য রায় কাপুর এবং পূজা। ছবিটি প্রযোজনা করেছে ভাট পরিবারের প্রযোজনা সংস্থা ‘বিশেষ ফিল্মস’।

এজন্য ছবিটি দেখা মানেই যে পরোক্ষে স্বজনপোষণকেই প্রশ্রয় দেয়া, সে কথাই জানিয়েছিলেন নেটিজনরা। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড উঠেছিল #বয়কট সড়ক ২। এরই বহিঃপ্রকাশ ট্রেলারে ডিজলাইকের সংখ্যা। কমেন্ট বক্সেও একটাই কথা উঠেছে ‘জাস্টিস ফর সু’শান্ত সিংহ রাজপুত’।

তবে এতো নেতিবাচক প্রতিক্রিয়ার পরেও লাভই হয়েছে ‘সড়ক ২’র। কেন জানেন? ডিজলাইক করতে গেলেও তো ট্রেলার লিঙ্কটা ক্লিক করতে হবে। এই কারণেই ‘সড়ক ২’ এখন ইউটিউবের ট্রেন্ডিং লিস্টে এক নম্বরে।

Back to top button

You cannot copy content of this page