সু’শান্ত অ'সুস্থ থাকলেও পার্টিতে ব্যস্ত থাকতেন রিয়া!

দিন যত যাচ্ছে ততই জটিল হচ্ছে সু’শান্ত সিং রাজপুতের মৃ’ত্যু’র র'হস্য। ত'দন্তের খাতিরে সু’শান্তের কাছে আসা সবাইকে জিজ্ঞাসা করা হচ্ছে। সামনে আসছে নতুন সব তথ্য। ভা'রতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, সু’শান্তকে সবসময় নিয়ন্ত্রণ করতেন রিয়া চক্রবর্তী। অ'ভিনেতা যদি অ'সুস্থ হয়ে একঘরে পড়ে থাকতেন তবুও পার্টি করতে বিন্দু মাত্র পিছপা হতেন না রিয়া চক্রবর্তী।

সু’শান্তের প্রাক্তন গাড়ি চালকের নাম ধীরেন। তিনি সংবাদমাধ্যমে জানিয়েছেন, সু’শান্তকে নানারকমভাবে উস্কানি দিতেন রিয়া চক্রবর্তী। নিজের নিয়ন্ত্রণ সু’শান্তের ওপর চাপিয়ে দিতে রিয়া ছিলেন সিদ্ধহস্ত। তিনি নাকি নিজের ইচ্ছা মতো কর্মী নিয়োগ করতেন, সু’শান্তের অফিসে কর্ম'রত কর্মীদের ছাঁটাই করে।

সেই নিয়ে সু’শান্ত কিছু বলতে এলে শুনতেন না রিয়া। মাঝে মাঝে নাকি এই বিষয়ে ঝগড়াও হয়েছে তাদের মধ্যে। একবার পার্টি থেকে মাঝপথে বেরিয়ে গিয়েছিলেন সু’শান্ত। গাড়ি চালক ধীরেনের স'ন্দেহ, সেদিন এই নিয়ে বড় ঝগড়া হয়েছিল তাদের মধ্যে। যদিও ধীরেন বলেছেন, ঝগড়া নিয়ে তিনি নিশ্চিত নন। তবে অনেকেই পরে তাকে বলেছেন, রিয়া সু’শান্তকে উষ্কে দেয়ার চেষ্টা করতেন।

গত জুন মাসের ১৪ তারিখ বান্দ্রার ফ্ল্যাট থেকে সু’শান্ত সিং রাজপুতের ঝু’ল’ন্ত দে’হ উ'দ্ধার হয়। তারপর থেকেই সু’শান্তের মৃ’ত্যু নিয়ে নানারকম জল্পনা চলছে। অনেকেই দাবি করেছেন, সু’শান্ত আ’ত্ম’হ’ত্যা করেননি। কেন্দ্রীয় সরকারের নির্দেশে মা'মলার ত'দন্ত শুরু করেছে সিবিআই।

সু’শান্তের বাবা আলাদা করে পটনা থা'নায় রিয়া চক্রবর্তীর নামে অ'ভিযোগ দায়ের করেছেন। সেখানে তিনি বলেছেন, রিয়ার গতিবিধির কারণেই হয়তো সু’শান্তের জীবনে অবসাদ নেমে এসেছিল।

Back to top button

You cannot copy content of this page