করো'না ঝুঁ'কি নিয়েই শুটিংয়ে ফিরলেন সালমান খান!

পানভেলের ফার্মহাউসে লকডাউন পর্ব কাটিয়ে সম্প্রতি মুম্বাইয়ের বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ফিরেছেন বলিউড সুলতান সালমান খান। আর মুম্বাইয়ে ফিরেই শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়লেন ভাইজান। তবে কোনো সিনেমা'র শুটিং নয়, টিভি রিয়্যালিটি শো বিগ বসের সেটে ফিরেছেন এই সুপারস্টার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘বিগ বস ১৪’র শুটিং সেট থেকে সালমানের বেশকিছু ছবি ভাই'রাল হয়েছে। যেখানে রিয়্যালিটি শোয়ের প্রোমো শুটের জন্য মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে দেখা গিয়েছে অ'ভিনেতাকে। এদিন নিজের সাদা রেঞ্জ রোভা'র নিয়ে শুটিং সেটে গিয়েছিলেন তিনি।

এদিকে সালমানের পেছনে থেকে বসে থাকার একটি ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন ডিজাইনার অ্যাশলে রেবেলো। তিনি আবার ভাইজান ভক্তদের মাঝে উৎসাহ বাড়াতে প্রশ্ন করে লিখেছেন, ‘আপনারা কি বুঝতে পারছেন কি আসছে? হয়তো এটাই বিগ বস ১৪ অফিসিয়াল।’

জানা গিয়েছে, শনিবার (১৫ আগস্ট) ‘বিগ বস ১৪’র অফিসিয়াল প্রোমো অনলাইনে প্রকাশ পাবে। পাশাপাশি আগামী সেপ্টেম্বর থেকে শুরু হবে এই আসরের মূল পর্বের শুটিং। যদিও এবার সালমান অন্য একটি শুটিং টিম নিয়ে পানভেলের ফার্মহাউসেই কাজ করবেন। সেখানেই হবে তার শুটিং।

স্বভাবতই বর্তমান সঙ্কটের কথা বিবেচনায় ‘বিগ বস ১৪’র শুটিং হাউসে সামাজিক দূরত্ব বজায় রেখেই চলবে শুটিং। কেননা স্বাস্থ্যবিধি ও সুরক্ষা নিশ্চিত করে তবেই কাজ করতে চাইছে চ্যানেল কর্তৃপক্ষ। শোনা যাচ্ছে, সামাজিক দূরত্বই হবে এবারের আসরের থিম।

Back to top button

You cannot copy content of this page