সামনে এলো সাকিব ও পাপনের আলাপ

বাংলাদেশ ক্রিকেট বোর্ড চায় আসন্ন শ্রীলঙ্কা সফরে সাকিব আল হাসানকে খেলাতে। এই নিয়ে সাকিবের সঙ্গে যোগাযোগ করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজের প্রতিবেদন থেকে জানা গেছে এমন তথ্য। শ্রীলঙ্কা সফর সাকিবের ভাবনায় আছে কিনা সেটা নিয়েই তাঁর কাছে জানতে চেয়েছেন পাপন।

আগামি মাসে সাভা'রের বিকেএসপিতে নিজস্ব উদ্যোগে অনুশীলন শুরু করবেন সাকিব। বর্তমানে নিষিদ্ধ হওয়ায় বিসিবির কোনও সুযোগ সুবিধা গ্রহণ করতে পারবেন না।

এদিকে সাকিবকে দলে পাওয়ার ব্যাপারে আশাবাদি বাংলাদেশ দলের কোচ রাসেল ডমিঙ্গোও। ডমিঙ্গো বলেন, ‘সে (সাকিব) ততদিনে প্রস্তুত হয়ে যাবে। এই ব্যাপারে নির্বাচকদের সাথে কথা বলতে হবে।

কিছু প্রক্রিয়া তো অবশ্যই আছে। সে আমাদের হয়ে খেলার আগে তাঁর অন্য কোথাও খেলার প্রয়োজন। যেকোনো ম্যাচই উপকারে আসবে।’

সাকিবকে দলে ভেড়ানোর ব্যাপারে ইতিবাচক থাকছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুও। তবে সাকিব খেলার জন্য শারীরিক ও মানসিকভাবে ফিট থাকলেই তাঁকে দলে আনতে চান নান্নু।

নান্নু বলেন, ‘২৮ অক্টোবর পর্যন্ত সে আমাদের সাথে অনুশীলনে যেতে পারবে না। নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পড় আমাদের তার ফিটনেস এবং মানসিক অবস্থা দেখা উচিত। তার অবস্থা দেখার পর ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলে আম'রা সিদ্ধান্ত নেব, তাকে কি খেলানো যায় কিনা।’

জুয়াড়ির কাছে তথ্য গো'পন করায় বর্তমানে আইসিসির দেয়া সাজা ভোগ করছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। ২৯ অক্টোবর থেকে সব ধরনের ক্রিকে'টে ফিরতে পারবেন তিনি।

Back to top button

You cannot copy content of this page