সুশান্তকে চেইন দিয়ে বেঁধে রাখত রিয়া, অ'ভিযোগ বাবার

বলিউড অ'ভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ'ত্যুতে পুরো নিস্তব্দ ছিলেন তার পরিবার, এমনকি তার বাবা কেকে সিংও। তবে এবার ঠিক সুশান্তের প্রে'মিকার বি'রুদ্ধেই যেন ছে'লের মৃ'ত্যুর দায়। অ'ভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তার পরিবারের বি'রুদ্ধে পাটনা থা'নায় এফআইআর দায়ের করেছেন সুশান্তের বাবা।

সুশান্তের বাবা এফআইআরে মা'রাত্মক অ'ভিযোগ তুলে ধরেছেন রিয়ার বি'রুদ্ধে। রিয়ার বি'রুদ্ধে ভা'রতীয় দ'ন্ডবিধির জামিন অযোগ্য (৩০৬, ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০) ধারায় মা'মলা দায়ের করা হয়েছে।

অ'ভিযোগে তিনি জানিয়েছেন, রিয়ার প্রথম থেকেই নজর ছিল তার ছে'লের অর্থ এবং সম্পত্তির দিকে। সুশান্তের ক্রেডিট কার্ড ব্যবহার করে শপিং আর বিদেশ ভ্রমণই নয়, জো'র করে খুলিয়েছিলেন তিনটি কোম্পানি। আর সেই তিনটি কোম্পানির অংশীদার রিয়া এবং তার ভাই সৌভিক চক্রবর্তী।

মা'র্চ মাসে হঠাৎ করেই সুশান্তের এক বিশ্বস্ত দেহরক্ষীকে সরিয়ে দেন রিয়া। সমস্যা করেন সুশান্তের কর্মচারীদের সঙ্গেও। সুশান্ত মানসিক সমস্যায় ভুগলে কিছুতেই তাকে চিকিৎসকের কাছে বা বাড়ির লোকের কাছে জানাতে দিতে চাননি রিয়া। সুশান্ত কার সঙ্গে মিশবেন বা কথা বলবেন তা ঠিক করত রিয়ার পরিবার।

সুশান্তের ফ্ল্যাটের যাবতীয় দায়িত্ব জো'র করে নিজের ঘাড়ে তুলে নিয়েছিল রিয়া। এমনকি বাড়ি থেকে বেশ কিছু জিনিস সরিয়ে নিয়েছে বলে অ'ভিযোগ সুশান্তের বাবার। পরিবারের সঙ্গে সুশান্তের ভালো যোগাযোগ থাকুক এমনটা চাইত না রিয়া। সুশান্তকে চেইন দিয়ে বেঁধে রাখতেন তিনি এমননো অ'ভিযোগ করেছে সুশান্ত ঘনিষ্ঠরা।

বিহার পু'লিশের ত'দন্তকারীদের একটি দল গত দুদিন ধরে মুম্বাইতেই রয়েছেন। মুম্বাই পু'লিশকে না জানিয়েই বেশ কিছু জনের সঙ্গে কথা বলেছেন তারা। আইনি নোটিশ গেছে রিয়ার বাড়িতেও। ত'দন্তে সাহায্য না করলে তাকে গ্রে'ফতার করে পাটনা নিয়ে আসা হবে এমনটাই জানিয়েছে পু'লিশ। বুধবার (২৯ জুলাই) তাদের মুম্বাই পু'লিশের সঙ্গে একটি বৈঠকেরও কথা রয়েছে।

Back to top button

You cannot copy content of this page