লঞ্চডুবিঃ মাত্র ৭ মাস আগে বিয়ে হয়েছিল দিদারের, স্বামী হারি’য়ে স্ত্রী' রোক’সানার আহাজারি

ঢাকার শ্যামবাজার এলাকায় বুড়িগঙ্গা নদীতে লঞ্চ এমএল ম’রনিং বার্ড দুর্ঘ’টনার শিকার হয়ে ডুবে যায়। লঞ্চটি মুন্সীগঞ্জের মীরকাদিম থেকে সোমবার (২৯ জুন) সকাল ৮টায় ঢাকার উদ্দেশে ছেড়ে এসেছিল।

মুন্সীগঞ্জের রিকাবীবাজারের পশ্চিমপাড়ার দিদার হোসেন (৪৫) ছিলেন ঢাকার রহমতগঞ্জের ডালের ব্যবসায়ী। সোমবার সকালে বড় বোনের অ’সুস্থ স্বামীকে দেখতে বোন রুমা বেগমকে (৪০) নিয়ে তিনি ঢাকার উদ্দেশে লঞ্চে করে রওনা হন। দুর্ঘ’টনায় বোনসহ তিনি নি’হত হন।

স্বজনেরা জানান, মাত্র সাত মাস আগে তিনি বিয়ে করেন। দিদারের স্ত্রী'’ রোকসানা এত অল্প সময়ে বিধবা হওয়ায় স্ব’জনেরা তাকে সান্ত্ব’না দেওয়ার ভাষা পাচ্ছেন না। শোকাতুর রোক’সানা শুধু বলছেন, ‘আ’ল্লাহ, এমন কেনো হলো?’

এ দুর্ঘ’টনায় নি’হত হয়ে’ছেন মী’রকাদিম এলাকার পশ্চিম পাড়ার সু’ফিয়া বেগম (৫০)। তিনি চিকিৎসার জন্য ঢাকা যাচ্ছিলেন। এখন মুন্সী’গঞ্জে চলছে তার স্বজ’নদের আহাজারি ও লা’শ গ্রহণের অ’পেক্ষা।

পশ্চিমপাড়া নিবাসী রুবেল জানান, পশ্চিমপাড়ায় মা’রা গেছেন চার জন। এর মধ্যে তিন জনের লা’শ আনা হয়েছে। সুফিয়া বেগমের লা’শ এখনও পৌঁছায়নি। তার সঙ্গে মে’য়ে সুমা বেগম ছিলেন। তিনি বেঁচে ফিরেছেন।

রুবেল আরও জানান, পশ্চিমপাড়ার শরিফ দোকানের মালামাল আনতে ঢাকা যাচ্ছিলেন। তিনি স্থানীয় শাহ’জাহান শরীফের ছে’লে। তার লা’শও আনা হয়েছে।

Back to top button

You cannot copy content of this page